হেয়ার সিল্ক প্যাক

By October 10, 2022Skincare
Hair Silk Pack

অনিয়ন্ত্রিত খাদ্যাভ্যাস, রুটিনের বাইরে জীবন যাপন, অতিরিক্ত কাজের চাপ, মানসিক অস্থিরতা বা দুঃশ্চিন্তা এসব নানাবিধ কারণে আমাদের শরীরের স্বাভাবিক কার্যাবলী বাধাগ্রস্ত হয়। যেমন হৃদপিণ্ড, যকৃত, কিডনি, পিত্ত, ফুসফুস, শ্রবণশক্তি, দৃষ্টিশক্তি সবকিছুর কার্যক্ষমতা লোপ পায়।

আরেকটা কারণ হলো খাদ্যে বা প্রসাধনী সামগ্রীতে মাত্রাতিরিক্ত কেমিক্যালের উপস্থিতি। এসব ক্ষতিকর রাসায়নিক উপাদান শরীরে গিয়ে বিঘ্নিত করছে শরীরের কার্যাবলী সাথে সৃষ্টি করছে অনেকরকম রোগবালাই।

এসব ক্ষতিকর উপাদানের প্রভাব থেকে আমাদের ত্বক, চুল বাদ নেই। চুল ঝরে যাওয়া, রুক্ষ হয়ে যাওয়া, আর্দ্রতা হারিয়ে যাওয়া, মাথার তালুতে ফাংগাল ইনফেকশন হওয়া, খুশকি হওয়া কিংবা অল্প বয়সে চুল পেকে যাওয়া, চুলের বৃদ্ধি থেমে যাওয়া…. কতরকমের সমস্যা তৈরি হচ্ছে শুধু এই এক চুল নিয়েই।

এই সমস্যা নিরাময় করতে যদি আমরা কেমিকেলযুক্ত প্রসাধনী ব্যবহার পরিহার করে ফিরে আসি প্রকৃতির কাছে তাহলেই বুঝতে পারব আল্লাহ সুবহানাতাআলা কত অগণিত নেয়ামত রেখেছেন এই প্রকৃতির মাঝেই। চুলের যে সমস্যাগুলোর কথা বললাম এগুলো কিন্তু মাত্র দুটি উপাদানেই দূর করতে পারি।

Hair Silk Pack

মেথি আর তিসির চুলের জন্য খুব উপকারী । তিসি চুলে কন্ডিশনারের কাজ করে। এতে আছে ভিটামিন “ই”। এতে থাকা অ্যান্টি অক্সিডেন্ট চুল এবং স্ক্যাল্প ড্যামেজ প্রতিরোধ করে। মেথিতে রয়েছে প্রোটিন সহ অনেক ভিটামিন এবং মিনারেল। এই দুটি উপাদানের সমন্বয়ে হেয়ার ফুড তৈরী করেছে হেয়ার সিল্ক প্যাক! যা কোনরকম সাইড ইফেক্ট ছাড়াই চুলের সমস্যায় দারুণ কার্যকরী!

মেথি স্ক্যাল্পের ইনফেকশন রোধ করে। মেথি চুলকে করে সিল্কি, চুলের গোড়া মজবুত করে ও চুলকে ভেঙে যাওয়া থেকে রক্ষা করে।

এই দুই বীজের সমন্বয়ে হেয়ারফুডের আছে হেয়ার সিল্ক প্যাক।

রুক্ষ ও ক্ষতিগ্রস্থ চুলে নিয়মিত হেয়ার সিল্কের ব্যবহার খুব সহজেই দিতে পারে সমাধান।

হেয়ার সিল্ক প্যাকের উপকারিতা:

  • চুল সিল্কি করে।
  • চুলের স্বাস্থ্য ভালো রাখে।
  • চুল বৃদ্ধির প্রয়োজনীয় পুষ্টি জোগায়।
  • চুলের প্রাকৃতিক তেলের ভারসাম্য রক্ষা করবে।
  • চুল বেশি রুক্ষ হলে সিল্ক প্যাকের পাশাপাশি হেয়ার এসেনশিয়াল ওয়েল ব্যবহার করলে কিছুদিনের মধ্যেই চুল সিল্কি হয়ে যাবে।
  • চুল পড়া সমস্যা থাকলে হেয়ার সিল্ক প্যাকের সাথে Hair Food এর হেয়ার প্যাক সমপরিমাণে মিশিয়ে ব্যবহার করা যেতে পারে।

 

লিনাম সীড, ফেনেগ্রিক সীড এবং অন্যান্য‌ সিক্রেট প্রাকৃতিক উপাদানের সমন্বয়ে চমৎকার হেয়ার সিল্ক প্যাকটি প্রথমবার ব্যবহার করেই চুলে একটা আশ্চর্য পরিবর্তন উপভোগ করুন। নিয়মিত ব্যবহার করে সহজেই রুক্ষ, খসখসে ফেটে যাওয়া জেদি চুলকে সারিয়ে তুলতে আজকে থেকেই প্রিয় হেয়ার সিল্ক প্যাকটি ব্যবহার শুরু করুন। নিয়মিত ব্যবহারে ভালো ফলাফল পাবেন।

Leave a Reply

Hair Food