সিক্রেট ড্রপস

By October 8, 2022Haircare
Secret Drops Oil

সিক্রেট ড্রপস নামটাই কেমন ম্যাজিকাল, মনে হয় ফেইরি টেইলের কোনো স্বর্ণাভ ফুলের ভেতর থেকে ফোঁটায় ফোঁটায় বেরিয়ে আসা কোনো পোশন (potion)। সিক্রেট ড্রপস ফেইরি টেইলের মতো না হলেও অনেক অনেক তেল আর হার্বের সমন্বয়ে তৈরি পোশন তো বটেই।

সিক্রেট ড্রপস হলো একটি অল ইন ওয়ান অয়েল। বেশ কয়েকরকম তেল এবং দুর্লভ কিছু হারবাল উপাদান একসাথে করে এরপর হিট ইনফিউশান পদ্ধতিতে বানানো হয় সিক্রেট ড্রপস। সেজন্যই এই তেল বেশি কার্যকর। 

Secret drops oil

চুলের জন্য প্রয়োজনীয় বেশ কয়েকরকমের তেল আছে। আর এর সাথে রয়েছে প্রয়োজনীয় দুর্লভ সব হারবাল ইনগ্রিডিয়েন্ট। সবকিছু মিলিয়ে হিট ইনফিউশান পদ্ধতিতে তবেই আমরা তৈরি করি চুলের সর্বরোগের ওষুধ এই সিক্রেট ড্রপস। সিক্রেট ড্রপস ব্যবহারের ফলে  চুল পড়া অনেকাংশেই কমে যায় ফলে চুল হয়ে ওঠে ঘন আর মজবুত। এমনকি খুশকি সহ আরো অনেক সমস্যা দূর করতে এই অল ইন ওয়ান তেল টি ভীষণ রকমের উপকারী। এই তেল চুলের বৃদ্ধিও ত্বরান্বিত করে। অর্থাৎ দৈর্ঘ্য প্রস্থ উভয় দিকেই এটি আপনার চুলকে স্বাস্থ্যবান আর সন্তোষজনক করবে।

সিক্রেট ড্রপস অয়েল যে শুধু অয়েল তাও কিন্তু না। কতরকমের হারবাল উপাদান যে এতে যোগ করা হয়েছে। আর হরেক রকমের তেলের মিলনমেলা তো সিক্রেট ড্রপসকে নিয়ে গিয়েছে অন্য উচ্চতায়।

Secret drops oil

চুল, চুলের গোড়া, মাথার তালুর জন্য প্রয়োজনীয় সমস্ত উপাদানের সমাহার রয়েছে এই তেলে৷ সেজন্যই তো এটি চুলে প্রয়োজনীয় পুষ্টি সরবরাহ করে একে করে তোলে আরো মজবুত, ঘন ৷ চুলের আর্দ্রতা ফিরিয়ে এনে চুলকে দেয় চিকচিকে ভাব। চুল পড়া অনেকাংশেই কমে যায়, ঝরে যাওয়া চুলগুলো আবার গজাতে শুরু করে। চুলের রুক্ষতা দূর হয় নিমিষেই। খুশকি সহ অনেক সমস্যাই চলে যায় এর ব্যবহারে।

আর যাদের চুল লম্বা না হয়ে বামন হয়ে এক জায়গায় থেমে রয়েছে তাদের কাছে এক বিস্ময়ের নাম সিক্রেট ড্রপস। কারণ চুলের বৃদ্ধি ত্বরান্বিত করে এই তেল। এক জায়গায় স্থির হয়ে আটকে যাওয়া চুল সিক্রেট ড্রপসের নিয়মিত ব্যবহারে একটু একটু বাড়তে থাকে প্রতিদিন। এছাড়াও চুলকে করে তোলে সিল্কি ও শাইনি। চুলের পরিপূর্ণ পুষ্টি যুগিয়ে চুলের গোড়া মজবুত করে। চুলের বৃদ্ধি তরান্বিত করে চুলকে লম্বা হতে সহায়তা করে এই সিক্রেট ড্রপস৷ 

হেয়ার ফুডের জনপ্রিয় হেয়ার কেয়ার প্রোডাক্ট ‘সিক্রেট ড্রপস’ এর জন্য ব্যাপারটা যেন “এলাম আর জয় করে নিলাম” টাইপের। ব্যবহার করে দেখুন, আপনি নিজেই নিজের চুলের প্রেমে পড়ে যাবেন। 

Leave a Reply

Hair Food